Bitcolesium এ থেকে 1Btc শুধু Account খুললেই পাচ্ছেন।।ইনকাম করতে চাইলে এটি দেখতে পারেন

আজ নিয়ে আসলাম নতুন একটি সাইট। এই সাইটিতে Sign up করেই পাচ্ছেন ১BTC।


আশা করি সকলেই ভালো আসেন। আপনারা তো জানেন দিন দিন Bitcoin এর দাম বেড়েই চলেছে। Bitcolesium সাইটি নতুন তার জন্যই Sign up করলেই দিচ্ছে ১Btc।
 এই সাইতে কাজ করতে পারেন Mobile বা Computer দিয়ে। এখানে  Account খুলতে হলে অবশ্যই Bitcoin wallet লাগবে।আর যাদের নাই তারা Youtube এ ভিডিও দেখে খুলে নিন
Bitcolesium এ Account খুলতে এখানে ক্লিক করুন। তারপর নিচে মত Sign up এ click করুন।

তারপর 1.Username 2.Password 3.Gmail/Email 4.Pin code 5.Bitcoin Wallet 6.Register click করতে হবে।
উপরের কাজগুলো শেষ হলে Username ও password দিয়ে Log in করলে নিচের ছবির মত আসবে।
এখানে আপনার কাজ already শুরু হয়ে গেছে। নিচে দেখেন আমার Deposit 1Btc আার আমার কাজ চলছে। এই সাইটে Account খোলার সাথে সাথে কাজ শুরু হয়ে যায়
আমি শুধু Account খুলে রাখছি তারা আমাকে প্রতি ঘন্টায় 0.00001000 BTC দিতেছে। কোনো কাজ করা ছাড়াই আমার Account এ টাকা জমা হচ্ছে।এজন্যই আপনারাও Account খুলতে পারেন।
আর এই সাইটটি Already Payment দিচ্ছে। আপনার 0.00500000BTC হলেই Bitcoin wallet এর মাধ্যমে withdraw দিতে পারবেন।
এই সাইটে আরো বেশি ইনকাম করতে অবশ্যই Referral বাড়াতে হবে।

আশা করি সকলেই বুঝতে পারছেন। আার যদি কিছু ভুল হয় তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

বি:দ্র→সাইটি একে বারেই নতুন। আর যদি সাইটি Scam হয় তাহলে আমার কিছু করার নাই। আমি ঐ জন্য Share করেছি সবাই জানি ইনকাম করতে পারে।। আর সাইটি তো আামার দাদার না। মনেকরি সকলে বুঝতে পারছেন। আমাদের Facebook Group এ Join হতে পারেন ইনকাম করার সকল Update/Help নেওয়ার জন্য।।।✌✌

Comments